>
121 views
in দৈনন্দিন জীবন by পুরাতন সদস্য (618 points)

1 Answer

0 like 0 dislike
by পুরাতন সদস্য (618 points)
মেয়েদের বুক বিবর্তনীয় কৌশল যা ছেলেদের আসক্ত করে। আর মেয়েদের সেক্স ছেলেদের সাপোর্ট পাওয়ার কৌশল। তাই মেয়েদের এমন স্বামী লাগবে যে তাকে এবং গর্ভধারন করলে বাচ্চাকে সাপোর্ট দিবে।

তারমানে এই না যে মেয়েরা সুন্দর ছেলের প্রতি কামাসক্ত নয়। মেয়েদের একই সাথে দরকার সুন্দর সেক্স পার্টনার + সাপোর্ট।

তাই যেহেতু সবকিছু একসাথে পাওয়া সম্ভব নয়। তাই মেয়েরা বরং ছেলেদের সৌন্দর্য্যের দিক দিয়েই ছাড় দেয়। তার নিজের জন্যে হয়তো কখনো এ ছাড় দিতো না। কিন্তু মেয়েদের বিবর্তন এমনভাবে হয়েছে যে তারা অবচেতন মনে যাই করে তা আসলে বাচ্চার মঙ্গলের জন্যে। অথচ তারা নিজেরাও টের পায় না।

বিবর্তন মেয়েদের sexual preference/যৌন অগ্রাধিকার ছেলেদের মতো করে নি। ছেলেদের sexual preference/যৌন অগ্রাধিকার হলো সুন্দরী মেয়ে।

কিন্তু মেয়েদের দরকার/পছন্দ টাকাওয়ালা ছেলে। কারন বাচ্চার ভবিষ্যত। তাই মেয়েদের দেহের কোষে কোডিং করা আছে কেমন ছেলে পছন্দ করতে হবে। যদিও টাকাওয়ালা কুৎসিত ছেলে বিয়ে করা অনেকটা বিসর্জনের মতো। কিন্তু মেয়েরা বিসর্জন দিতে পারে বাচ্চার জন্যে। বাচ্চা হয়ে গেলে মা হয় প্রজ্ঞাবান

জ্ঞান আর প্রজ্ঞার মধ্যে বেশ কম আছে। প্রজ্ঞা মানে পরিপূর্ণ জ্ঞান।মা বাচ্চার ব্যপারে পরিপূর্ণ জ্ঞান ধারন করে। তাই এতো সহজে শুধু যে বাচ্চার জন্যে বিসর্জন দিতে পারে তা নয়। বাচ্চার ভবিষ্যতের কল্যানার্থে কুৎসিত স্বামীকে মেনে নেয়। যদিও মনের গভীরে কষ্ট থেকেই যায়। তবু ছেলেদের চেয়ে বহু ধৈর্য্যশীল হয়।

117 questions

96 answers

2 comments

10,381 users

প্রশ্নহাব এ সুস্বাগতম, যেখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং গোষ্ঠীর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।
...